Top 5 Best Domain Hosting Company Bangladesh

 

Top 5 Best Domain Hosting Company Bangladesh

1:- Webhostbd
Webhostbd বর্তমানে খুবেই জনপ্রিয় একটি Domain Hosting  Company. (Webhostbd) ২০১২ থেকে বাংলাদেশের মার্কেটে Domain Hosting এর Business করতেছে। দীর্ঘ ৮বছর দরে সততা সহিত ব্যাবসা করতেছে। তারা User দের ২৪ঘন্টাই Service দেয়। Personally আমার কাছে WebhostBD এর Support খুবেই ভালো লাগে। তাদের থেকে আপনি Domain Hosting Buy করতে পারবেন:- Bkash, Rocket, Nagad, City Bank, Brac Bank, DBBL, National Bank, Nexus Pay এগুলোর মধ্যমে। Webhost BD থেকে আপনি Hosting Buy করতে পারবেন সর্বনিম্ন ১০০০ টাকা থেকে ৭০০০টাকা প্রজন্ত সাথে Free SSL, DomaincPanel Control Panel, TimeFREE Weekly Backup, BackupUnlimited Sub Domains, DomainsUnlimited Email Accounts, Unlimited Databases And Others - এবং Domain Buy করতে পারবেন Minimum ৯৫০টাকা থেকে সুরু করে Maximum ১২৫০ টাকা প্রজন্ত। নিচের Webhostbd Site এর লিং দেয়া আছে Visit করতে Click Hear এ Click করুন।

2:- Dhakawebhost
Dhakawebhost এই কম্পানি টি বর্তমানে প্রায় ৩বছর দরে মার্কেটে আছে। Dhakawebhost 100% Trusted একটি Web hosting Company তাদের চোখ বন্দো করে Domain Hosting আপনি কিন্তে পারবেন কেননা তারা খুবেই জনপ্রিয় এবং বিশ্বস্ত Dhakawebhost Castomar Support খুবেই ভালো। তারা দিনে ২৪ঘন্টা সাপ্তাহে ৭দিন বছরে ৩৬৫ দিন কাস্টমার Support দিয়ে থাকে। তাদের থেকে আপনি Domain Hosting Buy করতে পারবেন:- bKash,  DBBL Mobile Banking, Visa Card, MY Cash, M Cash, IFIC Mobile Banking, Master Card, Islami Bank Bangladesh, Q Cash, MTB, Fast Cash, Brac Bank, City Bank, Bank Asia এগুলার মধ্যামে। তাছাড়াও তাদের থেকে আপনি WEB DEVELOPMENT এর কাজ করাতে পারবেন। তাদের থেকে আপনি Minimum ৮৫০টাকা থেকে সুরু করে Maximum ১২৫০টাকা দিয়ে Domain Buy করতে পারবেন।. com Domain তাদে কাছে পাবেন মাত্র ৮৫০ টাকায়। Hosting কিন্তে পারবেন Minimum ৬০০টাকা থেকে সুরু করে ৭২০০টাকার প্রজন্ত। সাথে পাবেন SSL, MySQL Database, Email Accounts, FTP Accounts, Sub Domain, Addon Domain, Parked Domain, (100% Free) Daily Backup, (99.9%) Service Uptime, And Others, নিচে Dhaka WebHost LTD এর লিং নিচে দেয়া আছে। Visit করতে Click Hear এ Click করুন।
3:- Alpha.net
Alpha.net প্রায় ১৮ বছর দরে বাংলাদেশের মার্কেটে রয়েছে, অনেক পূরনো এবং বেশ জনপ্রিয় একটি Domain Hosting  Company সেই ২০০২ সাল থেকে তারা Business করে আসতেছে বাংলাদেশের বাজারে তো বুজতে পারবেন এতোটা বছর দরে Business করতেছে তার মানে তারা ১০০% বিশ্বস্ত। আপনি তাদের থেকে চোখ বন্দো করে নিশ্চিন্তে Domain অথবা Hosting কিন্তে পারবেন। তাদের থেকে আপনি সর্বনিম্ন ৮৯৫ টাকা থেকে সুরু করে সর্বোচ্চ ৩৮৮০টাকা দিয়ে Domain Buy করতে পারবেন, এবং Hosting Buy করতে পারবেন সর্বোচ্চ ৮৯৯৫ টাকা থেকে সুরু করে সর্বনিম্ন ১৪৯৫ টাকা দিয়ে। তাদের ও কাস্টমার সাপোর্ট যথেষ্ট ভালো। ৩৬৫ দিন সপ্তাহে ৭দিন দিনে ২৪ ঘন্টাই Help পাবেন। Alpha.net এর লিং নিচে দেয়া আছে। Visit করতে Click Hear এ Click করুন।
4:- hostingbangladesh
HostingBangladesh বাংলাদেশের অন্যতম একটি Domain Hosting Company এখান থেকে আপনি মাসিক বাৎসরিক ভিত্তিক Domai ক্রয় করতে পারবেন। এবং এই Company থেকেও আপনি সকল সুযোগ সুবিধা পাবেন এবং তার পাশাপাশি আপনি তাদের থেকে ওয়েব ডিজাইন ও করিয়ে নিতে পারবেন। তাদের কাস্টমার সাপোর্ট Everything খুবেই ভালো। এবং তাদের বর্তমান ক্লাইন্ট এর সংখ্যা প্রায় ৮হাজারের মতো। Hosting Bangladesh এর লিং নিচে দেয়া আছে। Visit করতে Click Hear এ Click করুন।
5:- DianaHost
Dianahost এটিও বাংলাদেশে বেশ জনপ্রিয় Domain Hosting Company. Dianahost মার্কেটে আশে প্রথম ২০১৪ সালে প্রায় ৬বছর দরে তারা বাংলাদেশের বাজারে Domain Hosting এর Business করে আসতেছে। Dianahost ও ১০০% বিশ্বস্ত আপনি এখান থেকে নিশ্চিন্তে Domain Hosting ক্রয় করতে পারবেন। তাদের থেকেও আপনি সব ধরনের সাপোর্ট পাবেন। Dianahost সম্পর্কে সেরকম কিছু বলার নেই উপরে সব গুলোর মতো সব কিছুই Dianahost এর পাবেন। Dianahost এর লিং নিচে দেয়া আছে। Visit করতে Click Hear এ Click করুন।
----
আজকে যে ৫টি Site নিয়ে আপনাদের সাথে আলোচনা করলাম, সব কয়টি সাইট্ট ই ১০০% বিশ্বস্ত আপনি এই সাইট্ট গুলো থেকে Domain Hosting Buy করলে কখোনই প্রতারিত হবেন্না ১০০% গ্যারান্টি। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা না বুঝেই Domain Hoating ক্রয় করে বিভিন্ন ভুয়া Site থেকে। ওই সাইট্ট গুলো থেকে Domain Hosting কেনার কিছুদিন পর দেখা যায় Domain Hosting আর কাজ করেনা। মনে রাখবেন লোভনীয় অফার দেখে কখোন Domain Hosting ক্রয় করবেন্না। ১০০% বিশ্বস্ত সাইট্টে খুব কমেই অফার প্রধান করে। আর তারা যোদি অফার প্রধান করেই থাকে তাহলে তা খুবেই সিমীত। তাই Domain Hosting কেনার সময় সচেতন থাকুন। পারলে উপরের ৫টি Website থেকেই সবসময় Domain And Hosting Buy করুন।ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য
Post BY:- ALEX SUJON (Professional Blogger And YouTuber)

1 মন্তব্যসমূহ

Please Do not Spam

একটি মন্তব্য পোস্ট করুন

Please Do not Spam

Post a Comment

নবীনতর পূর্বতন