New Online income Apps Bd

Hello Everybody কেমন আছেন সবাই আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন। তো আজকে আপনাদের কাছে সম্পূর্ণ নতুন একটি Online income Apps Share করবো যার মাধ্যমে আপনি প্রতিদিন ১০টাকা থেকে সুরু করে ১০০টাকা ইনকাম করতে পারবেন। তো কি ভাবে আপনারা Apps টিতে কাজ করবেন সম্পূর্ণ পোস্টে আপনাদের দেখাবো। প্রথমে আপনাকে Playstore থেকে Supper Vpn টি Download করতে হবে Then Vpn টি Usa বা Uk Location দিয়ে Connection করবেন।


তারপর সরাসরি Apps টি Download করবেন Apps এর লিং পোস্টের সেষে দেয়া আছে। Apps টি Download & install করার পর সরাসরি Apps টি Open করবেন। তারপর Sing Up লেখায় Click করে দিবেন।

Note:- VPN ছারা Apps এর ভিতরে কিন্তু ঢুকতে পারবেন্না অবশ্যই VPN Connection করে Apps এর ভিতরে ঢুকতে হবে।

Then আপনার নাম, ফোন নাম্বার, পাসওয়ার্ড দিয়ে Sing Up এ Click করে দিবেন।
তারপর Apps টির Home Page আপনি দেখতে পাবেন। আপনি Just Click করে দিবেন Start Task এর উপর। Task থেকেই আপনাকে কাজ করতে হবে। আপনার কাজ হলো Just Ads দেখা।
তারপর আপনাকে 25 টি Ads দেখতে হবে প্রতিটি Ads আপনাকে ৫সেকেন্ড দেখতে হবে। 

২৫ টি Ads ৫সেকেন্ড করে দেখা হয়ে গেলে সব সেষে আপনাকে একটা Ads এ Click করতে হবে Click করলে আপনাকে Playstore অথবা যে কোন একটা Website এ নিয়ে যাবে। Playstore এ নিয়ে গেলে যে Apps টা আপনাকে install করতে বলবে সেই Apps টা install করবেন এবং আপনাকে ২ঘন্টা ওই Apps টি আপনার ফোনে রাখতে হবে। আর যোদি Website এর ভিতরে নিয়ে যায় তাহলে আপনি Just Site এর ভিতরে ৬০ সেকেন্ড থেকে বের হয়ে যাবেন।
তো Click সম্পূর্ণ হয়ে গেলে আপনার Account এ Poin যোগ হয়ে যাবে। প্রতি Claim এ আপনি বাবেন 55- Poin থেকে সুরু করে 150 Point। যতো কাজ করবেন ততো বেসি ইনকাম হবে। 1050 Point এ পাবেন ১০টাকা মোবাইল রিচার্জ আর আপনি চাইলে বিকাশ রকেট নগদেও বিটকয়েনে টাকাটা নিতে পারবেন। বিকাশ রকেট নগদে নিতে হলে Minimum 60 টাকা ইনকাম করতে হবে i men 6000 Point ইনকাম করতে হবে আর বিটকয়েনে নিতে হলে 12000Point ইনকাম করতে হবে 12000Point= 1.5$ পাবেন।
আশাকরি সব কিছু বুঝতে পারছেন। Apps টির কাজ এবং Withdraw System আপনার কাছে ভালো লাগলে Apps টি Download করতে পারেন। Apps টি Download করতে নিচেBD Cash Apk Download লেখায় Click করুন।
BD Cash Apk Download

বর্তমানে Best Trusted Earning Apps BD Cash
 এই Apps টিতে কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন। বিশ্বাস না হলে একদিক কাজ করে দেখেন যোদি পেমেন্ট পান তাহলে প্রতিদিন কাজ করবেন। আর হ্যা Withdraw দেয়ার ৩০মিনিটে Payment পেয়ে যাবেন।
Apps Name:- BD Cash
Apps Size:- 5Mb+-
Apps Tag:- Earning Apps

Please Do not Spam

একটি মন্তব্য পোস্ট করুন

Please Do not Spam

Post a Comment (0)

নবীনতর পূর্বতন