আরো সুন্দর কিছু Facebook Post সবাই দেখুন ভালোলাগবে


 2. কেউ যদি বলে আপনি ভুল করেছেন তাঁকে বলবেন, ভুল করা দরকারি। ভুল না করলে আমি বা আপনি কেউই বেঁচে থাকব না।

 ৩. যে সমস্ত মানুষরা ভবিতব্যে বিশ্বাস করেন তাঁরাই রাস্তা পার করার সময় বারবার দুদিকে তাকান।

 ৪. আমি এখনো বড় হইনি। আমি এখনো প্রশ্ন করতেই থাকি।
 ৫. যাঁরা বুদ্ধিমত্তা নিয়ে বড়াই করেন, তাঁরা আসলে হেরে গেছেন।

 ৬. আপনার শারীরিক বাধা কখনো ভালো কাজে বাধা হতে পারে না। শারীরিক সীমাবদ্ধতার জন্য কখনো অনুতাপ করবেন না। কাজ করার উদ্যমে বৈকল্য থাকা সব থেকে খারাপ।

 ৭. গত ৪৯ বছর ধরে আমার মৃত্যু নিয়ে নানা জল্পনা চলছে। তাই আমি আর মরতে ভয় পাই না। তবে মৃত্যুর আগে আমাকে অনেক কাজ করতে হবে।

 ৮. মাটির দিকে তাকিও না, আকাশের দিকে তাকাও। কাজ করতে থাকো। কারণ কাজই জীবনকে প্রাসঙ্গিক করে তোলে। আর যদি কপাল করে জীবনে ভালোবাসা পাও, কখনো তাকে ছুঁড়ে ফেল না।

 ৯. মানুষ কথা বলেই সব থেকে বেশি সাফল্য লাভ করে। মানুষের ব্যর্থতার কারণও এই আলাপচারিতা। তাই কথাবার্তা চালিয়ে যাওয়া উচিত।

 ১০. রাগ মানুষের সব থেকে বড় শত্রু। সভ্যতাকে ধ্বংস করে দিতে পারে এই ক্রোধ।

 ১১। জীবন এমন এক শক্তি যা আপনাকে পরিবর্তনকে স্বীকার করতে শেখায়।

 ১২। “ মাত্র দুটি পন্থায় সফল হওয়া যায়! একটি হচ্ছে সঠিক লক্ষ্য নির্ধারণ করা, ঠিক যা তুমি করতে চাও। আর দ্বিতীয়টি হচ্ছে, সেই লক্ষ্যে কাজ করে যাওয়া॥ ”

 ১৩। “ অনুকরণ নয়, অনুসরণ নয়, নিজেকে খুঁজুন, নিজেকে জানুন, নিজের পথে চলুন॥ ”

 ১৪। “ হ্যাঁ এবং না কথা দুটো সবচেয়ে পুরনো এবং সবচেয়ে ছোট। কিন্তু এ কথা দুটো বলতেই সবচেয়ে বেশি ভাবতে হয়॥ ”

 ১৫ “ ঝগড়া চরমে পৌঁছার আগেই ক্ষান্ত হও॥ ”

 ১৬। খাই দাই আর ঘুমাই ।

 ১৭। আমি খুব সাধারন একজন মানুষ। আমার খ্যাতি থেকে ব্যার্থতার পাল্লাটাই ভারী আর লাভ ক্ষতির হিসাবটা কম করি।

 ১৮।বুঝতে হবে.. আমার কোনো স্বপ্ন নাই!! তবে মানুষ বলে স্বপ্নহীন মানব নাকি মাংসবিহীন বিরিয়ানির মতন নাম তো দেখেই নিয়েছেন.. ভাই টা শখের বশে দিছি। এ বিষয়ে কেউ প্রশ্ন না করে আনফ্রেন্ড করলে অনেক বেশিই খুশি হব। আর বার্থডে ডেট সেটা একটু উপ্রে কষ্ট করে দেইখা নিয়েন। পড়ালেখা মোটেও করিনা... তবে পটিয়া সরকারি কলেজ নামক একটা চিড়িয়াখানায় স্নাতক না ঘ্নাতক নামের কি একটা শ্রেনীতে ভর্তি হইছিলাম। ওউ, রাজনীতি নামের কি একটা অকাজ করি বলে মাইন্সে আম্রে নেতা টাইপ কি একটা যেন ব্লে। -_-_-_-_- নিজের ব্যক্তিগত ডেস্ক্রশন সম্পর্কে কিছু বলতে হচ্ছে দূর্ভাগ্যবশত!! ১/বয়স-দেখতে অনেক পিচ্ছি বিধায় নিজেও এটা নিয়া সন্দেহজনক অবস্থায় বিদ্যমান!! মা আম্রে কইসে বয়স ২১ বছর শেষ হই গেছে। তার মানে লিগ্যালিটি পাইয়া গেছি। ২/মা আছে ; বাট বাপ মইরা গেল আজ ৫ বছর..!! বন্ধুরা কয় আমার জ্বালায় নাকি পলাইয়া গেসে!! ৩/ এক মাইয়ার উপ্রে ক্রাশ খাইছি মাইয়ার ৪ বছর বয়সে। কিন্তু মাইয়া আম্রে ভুলেও পছন্দ করেনা ; আমি নাকি ইস্মার্ট(ধর্ষক ও বলতে পারেন) নই। কিন্তু ওর ফ্যামিলি আম্রে বহুত পছন্দ করে।। সবাই বলে আমি অনেক সুন্দর খালি তার চোখে নাহ!! খাবারের_পছন্দ_অপছন্দ ১/ভাতের চেয়েও সিগ্রেট প্রিয় ২/মুরগির মাংস ভাজা ; কি একটা যেনো ফ্রাই ব্লে। ৩/ছোলার ডাল কখন খাইনি মনে নেই ; মানে প্রতিদিনকার রুটিন ওটা ৪/ একটু ভদকা পেলে বেশিই পেগ মারি ৫/ মায়ের হাতের মলা মাছের চচ্চড়ি বেস্ট। ৬/ইলিশ মাছের ডিম,,মাছ খাইতে কাটা আলাদা করতে পারিনা ; তাই একসাথে হাগারখানেক ইলিশ খাই। আসামীও বলতে পারেন। ৭/কোনো ফলই ভাল্লাগেনা ; তবে তেতুল হলে ভিন্নকথা! ৮/ তিতাকরলা আর হলুদপাতার সুঘ্রাণ গেবনেও সহ্য করতে পারিনাই.. ৯/ সব্জি একদমই খাইতে পারিনা। ১০/ সরষে ইলিশ চোখের দুশমন ১১/নিজেই নিজেকে পছন্দ করিনা। #কাজের_বিবরন ১/শারীরিক ভাবে কাজ কবে করছিলাম মনে পড়লেই বলব ২/মানুষ আম্রে দালাল বলে কারন মাঝে মাঝে ভূমিঅফিস নামক একটা ক্যান্সার হস্পিটালে যাই। সুস্থ মাইনষ্যেরে অসুস্থ করতে হয় শুধুমাত্র নিজে সুস্থ থাকার জন্য। ৩/টাকাপয়সা প্রচুর কামাই তবে কিছু বন্ধুদের কারনে টাকাগুলো ভ্যানিশ হইতেও সময় লাগেনা। ৪/অনেকে ইয়াবা ব্যাবসায়ী বলে; কিন্তু অইটা কি জিনিস নিজেও বুঝিনা অন্যরেও বুঝতে দেই নাহ। ৫/বাপে মরার আগে অঢেল সম্পত্তি রাইখা গেসে তাই হোল লাইফ চিন্তা নাইক্কা। তাই বিন্দাস লাইফ কাটাই... ৬/ সর্বশেষ অই মাইয়াটারে চাইই!! যেম্নে হবে হোক বিয়া করুমই। এডসংক্রান্ত_ব্যাপার.. ১/এডসংক্রান্ত ব্যাপারে আপত্তি নাই.. তবে মতের মিল না হলে নীরবে ফ্রেন্ডলিস্ট ত্যাগ করুন। কমেন্ট বক্সে উগ্রতা দেখাবেন না। ২/কোনোরূপ আপত্তি থাকলে ইনবক্সে আসুন। ৩/ অপ্র‍য়োজনে ইনবক্স করবেন্না। ৪/ ফালতু কথাগুলো পড়ার জন্য ধন্যবাদ।

Please Do not Spam

একটি মন্তব্য পোস্ট করুন

Please Do not Spam

Post a Comment (0)

নবীনতর পূর্বতন